বিশ্বকাপ থেকে ছিটকে গেল বুমরাহ

খেলাধুলা ডেস্ক : অক্টোবরে শুরু হওয়া অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হচ্ছে না ভারতের অন্যতম পেসার জাসপ্রীত বুমরাহ। ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন তিনি।

- Advertisement -

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে জয়- ভারতীয় দল। আর এই আন্দদের মধ্যেই দুঃসংবাদ পেল রোহিতের দল।

- Advertisement -google news follower

ভারতের সংবাদ সংস্থা পিটিআই বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিশ্বকাপ থেকে বুমরাহর ছিটকে যাওয়ার তথ্যটি নিশ্চিত করেছে।

বেশ কিছুদিন ধরেই চোটের সঙ্গে লড়াই করছেন বুমরাহ। ইনজুরির কারণে দলের সঙ্গে ছিলেন না এশিয়া কাপেও। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের সিরিজে দলে ফিরলেও, সে ফেরা স্থায়ী হয়নি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি সিরিজেই আবার চোটে পড়েন বুমরাহ।

- Advertisement -islamibank

জানা গেছে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের আগে অনুশীলনের সময় তিনি পিঠে পুরনো ব্যথা অনুভব করেন। এরপর পরীক্ষা করে জানা যায়, তার ইনজুরির মাত্রা এরইমধ্যে গুরুতর পর্যায়ে গেছে।

তাকে অন্তত মাঠের বাইরে থাকতে হবে ৪-৬ মাস। ফলে আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের সঙ্গে থাকা হচ্ছে না বুমরাহর।

এর আগে বুমরাহকে রেখে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল ভারত। তার অনুপস্থিতি বিশ্বকাপে রোহিতদের ভালোই ভোগাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM