টিকিট ছাড়াই ট্রেনে উঠে জরিমানা দিল ২৬ যাত্রী

ফেনী স্টেশন হয়ে আসা-যাওয়া করা বেশ কয়েকটি ট্রেনে বিশেষ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চল। বিনা টিকিটে রেল ভ্রমণ, টিকিট কালোবাজারি রোধ, পরিচ্ছন্নতার বিষয় ও চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ ঘটনা রোধে এ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

- Advertisement -

বুধবার (২৮ সেপ্টেম্বর) ফেনী রেলওয়ে স্টেশন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রাম (পূর্বাঞ্চল) এর প্রধান ভূসম্পত্তি কর্মকর্তা সুজন চৌধুরীর নের্তৃত্বে পরিচালিত অভিযানে মোট ২৬ জনকে আটক করা হয়।

- Advertisement -google news follower

বিনা টিকিটে ভ্রমণের দায়ে তাদের আটক করা হয়। পরে এসব যাত্রীদের কাছ থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আইন অনুযায়ী ভাড়া আদায় ও বিনা টিকিটে ভ্রমণের দায়ে রেলওয়ে আইনে ৯ হাজার ৬৭৫ টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চৌধুরী জানান, বুধবার ঢাকা-চট্টগ্রাম ও চট্টগ্রাম-সিলেট রেল লাইনের ট্রেন পাহাড়িকা, চট্টলা, বিজয় এক্সপ্রেস, মহানগর প্রভাতী ও মহানগর এক্সপ্রেসে এই অভিযান পরিচালনা করা হয়। ট্রেনে ২৬ জনকে রেলওয়ে আইনে ৯ হাজার ৬৭৫ টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -islamibank

অভিযানে রেলের চট্টগ্রাম বিভাগীয় রেলওয়ে কর্মকর্তা মাহবুবুল করিম, বাণিজ্যিক কর্মকর্তা ইতি ধর, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মো. নাজমুল ইসলাম, রফিকুল ইসলাম ও ফেনীর স্টেশন মাস্টার মো. হারুন অর রশিদসহ রেলের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM