রায় শোনা মাত্র কাঠগড়া থেকে পালাল আসামি

মৌলভীবাজার যুগ্ম জেলা জজ ২য় আদালতে মামলার রায় শোনার পর কৌশলে আসামি আদালতের কাঠগড়া থেকে পালিয়ে গেছে। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করেও গ্রেফতার করা সম্ভব হয়নি।

- Advertisement -

মঙ্গলবার আদালতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে। এ ঘটনায় মৌলভীবাজার মডেল থানার ইন্সপেক্টর দীপংকর বাদী হয়ে বুধবার মৌলভীবাজার মডেল থানায় এমটি মামলা দায়ের করেছেন।

- Advertisement -google news follower

এদিকে, সংশ্লিষ্ট আদালত থেকে পালিয়ে যাওয়া সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে পুলিশ সুপারকে লিখিতভাবে অবগত করেছেন।

কোর্ট পুলিশ, সংশ্লিষ্ট মামলার আইনজীবী ও আদালত সূত্রে জানা যায়, সৈয়দা লতিফা তালুকদার বাদী হয়ে সদর উপজেলার বলিয়ারভাগ গ্রামের মো. মতলিব মিয়ার ছেলে বাবলু মিয়াকে আসামি করে এনআই অ্যাক্টে (চেক ডিজঅনার) একটি মামলা করেন (মামলা নং ৪৭৭/১৯)।

- Advertisement -islamibank

দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ছিল চূড়ান্ত রায়ের দিন। বিচারক জিহাদুর রহমান আসামিকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও চেকে উল্লেখিত ৮ লাখ টাকা পরিশোধের আদেশ দেন। রায় শুনেই আসামি বাবলু মিয়া কৌশলে আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যান। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

দায়িত্বরত পুলিশের অবহেলার কারণে এমনটি হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে কোর্ট পুলিশ ইনচার্জ ইউসুফ আলী বলেন, কিছু প্রতারক আছে যারা আগে থেকেই টের পেয়ে পালিয়ে যায়। এই সুযোগকে কাজে লাগিয়েছে বাবলু।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) রবিউল হক গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM