স্পন্সরশীপের আক্ষেপ ঘুচলো নারী ফুটবল দলের

0

নারী ফুটবলে দীর্ঘ দিনের আক্ষেপ ছিল স্পন্সরশীপ। অবশেষে সেই আক্ষেপ দূর হয়েছে। আগামী ৬ বছরের জন্য বাংলাদেশ নারী ফুটবল দলের স্পন্সর হয়েছে ঢাকা ব্যাংক।

ব্যাংকটি নারী ফুটবলের সবগুলো বয়সভিত্তিক ও জাতীয় দলের জন্য পৃষ্ঠপোষকতা করবে। মঙ্গলবার বাফুফে ভবনে দুই পক্ষের চুক্তি সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, ঢাকা ব্যাংকের চেয়ারম্যান রেশাদুর রহমান, পরিচালক আলতাফ হোসেন সরকার সহ বাফুফের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

লম্বা সময়ের জন্য পৃষ্ঠপোষক পাওয়ায় আগামী জানুয়ারি থেকে মেয়েদের প্রতিমাসে বেতন দেয়ার ঘোষণা দিয়েছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। ফলে নারী ফুটবল আগামীতে আরও সাফল্য বয়ে আনবে বলে বিশ্বাস করছেন তারা।

তবে দীর্ঘ ৬ বছরের চুক্তিতে গেলেও ঢাকা ব্যাংক কত টাকা দেবে তা প্রকাশ করেনি বাফুফে। এছাড়াও নতুন বছর থেকে নারী ফুটবল লিগ আয়োজনের উদ্যোগ নেয়া হবে বলে জানান বাফুফে সভাপতি।

মূলত নেপালে ইতিহাস গড়ে সাফ চ্যাম্পিয়নশিপ জিতে দেশে ফেরার পর মেয়েদের ফুটবলে স্পন্সর করতে আগ্রহ দেখিয়েছিল বেশ কিছু প্রতিষ্ঠান। সেখান থেকে ঢাকা ব্যাংককে বেছে নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...