পল্লবীর ঘটকালিতে ঋতু-প্রসেনজিৎয়ের বিয়ে!

0

বোন পল্লবী চট্টোপাধ্যায়ের ঘটকালি আর মোহর ও শর্মিষ্ঠা মুখোপাধ্যায়য়ের তত্ত্বাবধানে অবশেষে ঋতুপর্ণাকে বিয়ে করছেন প্রসেনজিৎ! সম্প্রতি তাঁদের বিয়ের নিমন্ত্রণপত্র প্রকাশ্যে আসলেও বিয়ের দিনক্ষণ কিছুই উল্লেখ নেই সেখানে।

এদিকে সোমবার দিন বিয়ের তারিখ ঘোষণা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাহলে কী চতুর্থ বিয়ে করতে চলেছেন সুপারস্টার।

কিছুদিন আগেই ছবির প্রচারে যিনি নিজের তিনটে বিয়ে নিয়ে মজা করছিলেন, তিনি চতুর্থ বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিলেন! আসলে এই সবের পিছনে রয়েছে অন্য কারণ।

কিছুদিন আগেই সামনে এসেছিল একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, ঘর বন্ধ, সেখানে হঠাৎ-ই ‘ঋতু ঋতু’ করে চিৎকার জুড়ে দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অগত্যা ডাকাডাকি শুনে হাজির ঋতুপর্ণা।

বললেন, ‘আরে কী হল, এত চেঁচামিচি করছ কেন?’ আওয়াজ নামিয়ে প্রসেনজিৎ তখন বলেন, ‘এবার বিয়ের ডেটটা কি ঠিক করা উচিত নয়? লজ্জা পেয়ে তখন ঋতুপর্ণার মন্তব্য, ‘কী আজেবাজে বকছ! বিয়ের ডেট আমাদের, ছেলে বড় হয়ে গেছে, মেয়ে বড় হয়ে গেছে। আমাদের বিয়ের ডেট!’

তখন প্রসেনজিৎ বলেন, ‘ আরে আমাদের বিয়ের ডেটের কথা থোড়ি বলছি! আরে ভিতরে…’ ব্যস এরপর আর শোনা যায়নি। প্রসেনজিৎ তখন ঘর ছেড়ে বেরিয়ে যান। লজ্জা পেয়ে ঘর ছাড়েন ঋতুপর্ণাও। সেখান থেকে জোরালো হয়েছিল জল্পনা।

সোমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অবশেষে ঘোষণা করলেন বিয়ের দিন। আগামী ২৫ নভেম্বর প্রসেনজিৎ ও ঋতুপর্ণার বিয়ে। প্রসেনজিৎ তাহলে এবার ৪ নম্বর বিয়েটা সেরেই ফেলছেন!

আসল ঘটনা হলো, খুব শীঘ্রই আসছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার নতুন ছবি। এটা তাঁদের আগামী ছবিরই প্রচারের জন্য তৈরি একটি ভিডিও। অসংখ্য ছবিতে নায়ক নায়িকার চরিত্রে জুটি বেঁধেছেন তারা।

উত্তম-সুচিত্রার পরে তাঁদের জুটিকেই বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটি বলে মনে করে সিনেপ্রেমীরা। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা।

সম্রাট শর্মা ও টিম হাট্টিমাটিমের আগামী ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। আদ্যপান্ত মজার এই ছবি যৌথভাবে নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। আগামী ২৫ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...