বজ্রপাতে প্রাণ গেল জেলের

নোয়াখালীর উপকূলীয় হাতিয়ার হরণী ইউনিয়নে বজ্রপাতে এক জেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জেলে। বুধবার দুপুরে উপজেলার হরণী ইউনিয়নের চেয়ারম্যান ঘাট বালুর মাঠে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত জিল্লাল হোসেন (৩৭) লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরলরেছ এলাকার চর জগবন্ধু গ্রামে আবদুল খালেকের ছেলে। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বঙ্গোপসাগর থেকে মাছ শিকার শেষে চেয়ারম্যান ঘাটে আসেন জিল্লাল হোসেন। দুপুর সোয়া ২টার দিকে ঘাটে মাছ নামিয়ে পার্শ্ববর্তী বালুর মাঠ হয়ে ট্রলারে যাচ্ছিল তিন জেলে। এসময় হঠাৎ করে বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলে মারা যান জিল্লাল হোসেন।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নিহতের মৃতদেহ তার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM