কাশবন দেখতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

উত্তরার দিয়াবাড়ির কাশবন দেখতে গিয়ে সম্ভ্রম হারালো এক তরুণী। ভিকটিমের অভিযোগ মঙ্গলবার রাতে দুই যুবক দিয়াবাড়ির কাশবনে তাকে ধর্ষণ করেছে।

- Advertisement -

গাজীপুরের টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) মো. মনির হোসেন গণমাধ্যমকে বলেন, বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পায় পুলিশ। পরে টঙ্গীর আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম গণ মাধ্যমকে বলেন, উক্ত ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি জিডি করেছে, যার নম্বর-১৬৪৯ (২৮-০৯-২০২২)।

তিনি বলেন, তরুণীর বক্তব্যে ভিন্নতা রয়েছে। আমরা সংশ্লিষ্ট এলাকার সিসিটিভি ফুটেজ দেখে বিস্তারিত তদন্ত করব। তরুণীর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

- Advertisement -islamibank

শরিফুল ইসলাম বলেন, তরুণীর বাসা ময়মনসিংহ, তবে তিনি তার স্বামীর সঙ্গে টঙ্গীতে থাকতেন। তরুনী জানিয়েছেন, স্বামীর সাথে তার সম্পর্ক ভাল ছিলনা। গতকাল তিনি ময়মনসিংহ থেকে ঢাকায় এসেছেন। তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান শরিফুল ইসলাম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM