সাফ জয়ী চট্টগ্রামের ৫ নারী ফুটবলারকে দেওয়া হচ্ছে সংবর্ধনা

দক্ষিণ এশিয়া নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ (সাফ) জয়ী চট্টগ্রামের পাঁচ ফুটবলারকে দেওয়া হচ্ছে সংবর্ধনা।

- Advertisement -

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে শাহ আমানত বিমানবন্দরে অভ্যর্থনা জানানো হয়েছে পাঁচ নারী ফুটবলারকে। এরপর সেখান থেকে নিয়ে আসা হবে নগরীর চট্টগ্রাম ক্লাবে। বিকেল সাড়ে ৩টায় মোটর শোভাযাত্রার মাধ্যমে চট্টগ্রাম ক্লাব থেকে জামালখান মোড়ে নিয়ে আসা হবে সাফজয়ী এই পাঁচ নারী ফুটবলারকে। জামালখান মোড়ে মূল অনুষ্ঠান শুরু হবে বিকেল ৪টায়।

- Advertisement -google news follower

এই অনুষ্ঠানের স্লোগান নির্ধারণ করা হয়েছে, ‘আঁরার মাইয়া, আঁরার গর্ব’। অনুষ্ঠানের শুরুতে পাঁচ ফুটবলারকে ফুলের মালা এবং উত্তরীয় পরিয়ে দেওয়া হবে। এরপর ফুটবলারদের উপহার তুলে দেবেন যথাক্রমে বিভাগীয় কমিশনার মোহাম্মদ আশরাফ উদ্দিন, পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ন্যাশনাল টিম কমিটি এবং উইম্যান উইংসের সদস্য, বিসিবি পরিচালক মনজুর আলম মঞ্জু। এরপর সংবর্ধিত পাঁচ ফুটবলারের হাতে তুলে দেওয়া হবে দৈনিক আজাদীর পক্ষ থেকে চেক।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে এবং শেষে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM