চাঁদার জন্য পাটকাঠিবোঝাই ট্রলারে আগুন দিলো দুর্বৃত্তরা

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় পদ্মা নদীতে চাঁদা না দেওয়ায় পাটকাঠিবোঝাই একটি ট্রলারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

- Advertisement -

খোঁজ নিয়ে জানা গেছে, আগুন লাগা ট্রলারটি রাজবাড়ী থেকে নারায়ণগঞ্জের একটি পারটেক্স মিলে যাচ্ছিল। পথিমধ্যে হরিরামপুর উপজেলার পদ্মা নদীর বাহাদুরপুর এলাকায় পৌঁছালে অন্য একটি ট্রলারে কয়েকজন লোক এসে তিন হাজার টাকা দাবি করে।

- Advertisement -google news follower

পরে তাদের আড়াই হাজার টাকা দিতে রাজিও হয়েছিল পাটকাঠিবোঝাই ট্রলারের লোকজন। কিন্তু দাবি করা টাকা দেওয়ায় ট্রলারে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ট্রলারে আগুন দেখে নদীর পাড়ের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে ট্রলারের আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন লাগা ট্রলারে থাকা রাজবাড়ী জেলার পাংশা থানার আবাসপুর গ্রামের সুমন জানায়, সকাল আনুমানিক সাড়ে ৯টায় অন্য আরেকটি ট্রলারে কয়েক এসে আমাদের কাছে তিন হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেওয়ায় ট্রলারে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। এতে আমাদের অনেক টাকার ক্ষতি হয়েছে।

- Advertisement -islamibank

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM