বঙ্গমাতা সেতুর পিলারে ধাক্কা দেওয়া জাহাজ আটক

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পিলারে ধাক্কা দেওয়া সেই কার্গো জাহাজটিকে সুকানি ও মাস্টারসহ আটক করা হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে মোংলা থেকে এমভি জামান-২ নামে কার্গো জাহাজটি আটক করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান।

- Advertisement -

গত সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে সেতুতে ধাক্কা দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ফেসবুকে ছড়িয়ে পড়া ১ মিনিট ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, রাতে একটি মালবোঝাই কার্গো জাহাজ দ্রুত গতিতে সেতুর পিলারের দিকে এগিয়ে আসছে। এ সময় সেতুর উপরে থাকা লোকজন চিৎকার দিয়ে কার্গো জাহাজকে সতর্ক হতে বলছে। কার্গোটি সরাসরি এসে সেতুর ৫ নম্বর পিলারে সজোরে ধাক্কা দেয়। এরপর কার্গোটি দ্রুত চালিয়ে চলে যান চালক।

- Advertisement -google news follower

অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুটির অবস্থান সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে।

এদিকে পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের সার্ভেয়ার প্রজিত হালদার বাদী হয়ে পিরোজপুর সদর থানায় জাহাজের সুকানি ও মাস্টারকে আসামি করে মামলা করেন। পরে তাদের বিকেলে মোংলা বন্দর থেকে আটক করা হয়।

- Advertisement -islamibank

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হলে বিকেলে মোংলা থেকে সেতুতে ধাক্কা দেওয়া এমভি জামান-২ নামে কার্গো জাহাজটি আটক করা হয়। এ সময় জাহাজের সুকানি ও মাস্টারকে মোংলা থেকে আটক করা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার দিবাগত রাতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ চিন মৈত্রী সেতুর পিলারে ধাক্কা দেয় এমভি জামান-২ নামের কার্গো জাহাজটি।

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM