মিরসরাইতে বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -

নিহত যুবকের নাম মো. হাবিবুর রহমান (৩৫)। তিনি কুমিল্লার চাঁদপুর সদর থানার রামপুর পাটোয়ারী বাড়ির আলমগীর হোসেনের ছেলে। হাবিবুর এনজিও সংস্থা শক্তি ফাউন্ডেশনে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, মহাসড়কের উপর মোটরসাইকেল নিয়ে দাড়িয়ে ছিলেন হাবিবুর রহমান। এসময় এসময় দ্রুত গতিতে আসা হানিফ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে সে গাড়ি থেকে সড়কে ছিটকে পড়ে। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তথ্যটি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে হানিফ বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM