বঙ্গমাতা সেতুর পিলারে কার্গোর ধাক্কা

পিরোজপুরের কঁচা নদীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পিলারে বালুবোঝাই একটি কার্গো জাহাজ ধাক্কা দিয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

এদিকে ঘটনার পর পরই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে একটি ভিডিও। ভাইরাল হওয়া ভিডিও নিয়ে এলাকায় সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

- Advertisement -google news follower

ফেসবুকে ছড়িয়ে পড়া ১ মিনিট ১৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, রাতে নদীর পূর্ব দিক থেকে পশ্চিম দিকে যাওয়ার পথে সেতুর মাঝখানের একটি পিলারে ধাক্কা দেয় কার্গো এমভি জামান ২।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, আমি ঘটনাটি শুনেছি। বিষয়টি দ্রুত সময়ে গুরুত্বের সঙ্গে খোঁজ নেওয়া হচ্ছে।

- Advertisement -islamibank

এ বিষয়ে কথা বলার জন্য সেতুর প্রকল্প ব্যবস্থাপক মাসুদ মাহমুদ সুমন ও পিরোজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীে শেখ নাবিল হোসেনকে কল করলেও পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেকুটিয়া পয়েন্টে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ০৪ সেপ্টেম্বর ২০২২ বেলা ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী সেতুর উদ্বোধন করেন।

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM