ক্ষমা করে দিলাম : মাহি

0

বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় সরব রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বিভিন্ন সময়ে তার নিজের ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে পোস্ট দিচ্ছেন।

তার দেওয়া ফেসবুক স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন এই নায়িকা। মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমা মুক্তির অপেক্ষায় এখন। আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত এই সিনেমার মুক্তি উপলক্ষে ইতোমধ্যে টাইটেল গান প্রকাশ হয়েছে। এর আগে গত ১২ সেপ্টেম্বর সুখবর দেন ‘অগ্নি’ খ্যাত নায়িকা। মা হতে যাওয়ার খবর জানান তিনি।

সেই সময় এই অভিনেত্রী ফেসবুকে জানান, “আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ”

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় ফেসবুকে মাহিয়া মাহি জানান, সবাইকে ক্ষমা করা দিয়েছেন তিনি।

লিখেছেন, “বছরকে বছর যাদের যাদের প্রতি আমার প্রচণ্ড ঘৃণা ছিল, রাগ ছিল, অভিমান ছিল, যারা আমাকে ঠকিয়েছিল, আমার বিশ্বাস ভেঙ্গেছিল, যাদেরকে আমৃত্যু ক্ষমা না করার পণ করেছিলাম তাদের সবাইকে আজকে থেকে ক্ষমা করে দিলাম। আমার জন্য সবাই দোয়া করবেন, কেমন?”

কেন, কাকে কিংবা কী উদ্দেশ্যে এই স্ট্যাটাস দিয়েছেন এ বিষয়ে কিছু উল্লেখ করেননি নায়িকা। তবে তারকার এই পোস্টে মন্তব্যের ঘরে শুভেচ্ছা ও প্রশংসামূলক মন্তব্য করছেন শুভাকাঙ্ক্ষীরা।

প্রসঙ্গত, ৭ অক্টোবর মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পেতে যাওয়া সিনেমায় আরও অভিনয় করেছেন আদর আজাদ, রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা, মিলি বাশার, লাবণ্য প্রমুখ।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...