চন্দনাইশে সাড়ে ১৭ হাজার ইয়াবা নিয়ে ২ ব্যবসায়ী ধরা

0

চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন জামিরঝুড়ি এলাকায় অভিযান চালিয়ে১৭ হাজার ৬০০পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টায় এ অভিযান চালায় র‌্যাব।

আটককৃতরা হলেন-চন্দনাইশের জামিরজুরি এলাকার বাচা মিয়ার পুত্র মোঃ জামাল উদ্দিন দিদার (২৬) ও সাতকানিয়ার দক্ষিণ ড্যামশা হাজারকিনের নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ শাহজাহান (৩২)।

র‌্যাবের সনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার জানান,আমাদের কাছে খবর ছিল জামিরজুরির জনৈক বাছা মিয়ার টিনের ঘরের ভিতর মাদক দ্রব্য মজুত রেখে ক্রয় বিক্রয় করছে একটি সংঘবদ্ধচক্র। আমরা অভিযান চালিয়ে ওই বসত ঘরের চৌকির নিচ থেকে শপিং ব্যাগের ভেতর থেকে সাদা পলিথিনের উপর কস্টেপ মোড়ানো অবস্থায় ১৭ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি। এসময় ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করি।

আটকের পর দিদার ও শাহজাহান র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্ত এলাকা হতে মাদক দ্রব্য সংগ্রহ করে। পরে তা চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে খুচরা ও পাইকারীভাবে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৩ লক্ষ টাকা। উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
জেএন/এফও/এও

আরও পড়ুন
লোড হচ্ছে...