হাজারীবাগে কুরিয়ার সার্ভিসের ডিপোতে বিস্ফোরণ, নিহত ১

রাজধানীর হাজারীবাগে কুরিয়ার সার্ভিসের মালামাল লোড-আনলোডের সময় কেমিক্যাল বিস্ফোরণে একজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। প্রাথমিকভাবে নিহত ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতরা হলেন- হালিম (২৮) মার্সেল (৩৬) ও আশিক (৪০)।

- Advertisement -

রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তারুজ্জামান।

- Advertisement -google news follower

তিনি বলেন, হাজারীবাগের বউবাজার এলাকায় মেট্রো এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিসের অফিসের সামনে মালামাল লোড-আনলোডের সময় কুরিয়ার সার্ভিসের অফিসে কেমিক্যাল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে হতাহতরা লেবার হিসেবে কাজ করছিলেন।

উপ-পরিদর্শক (এসআই) ইমদাদুল হক শাহীন বলেন, কিছুক্ষণ আগে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। প্রত্যক্ষদর্শী ও কেমিক্যালের আলামত সংগ্রহ করা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

- Advertisement -islamibank

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM