আনন্দময় পরিবেশে পূজা উদযাপন হবে: তথ্যমন্ত্রী

যারা সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়ায় সরকার তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। এ বছর আনন্দময় পরিবেশে পূজা উদযাপন করা হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

- Advertisement -

রবিবার ভোরে রাজধানীর বনানীর খেলার মাঠে গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশন আয়োজিত শুভ মহালয়া উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

মন্ত্রী বলেন, যে অপশক্তি আমাদের দেশো সাম্প্রদায়িকতা ছড়াতে চায় এবং ছোবল মারতে চায় সেই অপশক্তিকে সবাই মিলে দমন করতে হবে।

সাম্প্রদায়িক রাষ্ট্রব্যবস্থা থেকে বেরিয়ে এসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিস্টান- সব ধর্মের ৩০ লাখ মানুষের রক্তের বিনিময়ে আমরা গড়েছি অসাম্প্রদায়িক বাংলাদেশ। এখানে সাম্প্রদায়িক অপশক্তির কোনো স্থান নেই।

- Advertisement -islamibank

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের শুভ মহালয়া আজ। এ উপলক্ষে বনানীর খেলার মাঠে গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশন আয়োজিত শুভ মহালয়া উদযাপন অনুষ্ঠানে অংশ নেন তথ্যমন্ত্রী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM