ধোনির সঙ্গী ঋতুপর্ণা!

সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করেই একটি ছবি নিয়ে নানান গুঞ্জনের সুর উঠেছে। শনিবার সোশ্যাল মিডিয়ায় ভারতের ক্রিকেট সুপারস্টার মহেন্দ্র সিং ধোনির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ভারতীয় জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

- Advertisement -

দু’জনেই ব্যস্ততম তারকা। হঠাৎ একসঙ্গে। তা নিয়েই শুরু হয় নানা ধরনের জল্পনা। কোথায় দেখা হল দুই তারকার? কীই বা কথা হল দু’জনের মধ্যে? এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

- Advertisement -google news follower

ছবিতে দেখা যাচ্ছে ঋতুপর্ণার পরনে সাবেকি পোশাক। এখন চারিদিকে পুজোর গন্ধ, শহর সেজে উঠেছে উৎসবে। এই মুহূর্তে বাঙালি একদম ফেস্টিভ মুডেই। ঋতুপর্ণার পোশাকেও সেই উৎসবের মেজাজই ধরা দিয়েছে। গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন অভিনেত্রী।

অন্যদিকে ধোনিকে দেখা গেল একেবারে ক্যাজুয়াল ড্রেসে। দু’জনের ছবি দেখেই বোঝা যাচ্ছে যে, তাঁরা বেশ গল্প-গুজবে ব্যস্ত। কিন্তু তাঁদের মধ্যে কী কথা হল, তা রয়ে গেল গোপনেই।

- Advertisement -islamibank

জানা গেছে, জয়পুরের একটি ইভেন্টে একটি ব্র্যান্ড প্রমোশনে দু’জনে উপস্থিত হন। সেই ব্র্যান্ডের মুখ ঋতুপর্ণা সেনগুপ্ত ও মহেন্দ্র সিং ধোনি।

সেই অনুষ্ঠানের দরুন একদিনের ঝটিকা সফরে তাঁরাও জয়পুর যান এবং সেখানেই সেখানেই ফ্রেমবন্দি হন দুই তারকা। তবে দু’জনের মধ্যে কথা কী হল?

জয়পুরের সফর শেষেই, আগামীকাল অর্থাৎ রবিবার মহালয়ার সকালেই শহর কলকাতায় ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং এই দিন বিকেলেই মোহরকুঞ্জে রয়েছে তাঁর আগামী ছবি ‘মহিষাসুর মর্দিনী’-র টিজার লঞ্চ। সেই অনুষ্ঠানেও দেখা যাবে তাঁকে।

শুক্রবারই খবরের শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী এবং সঙ্গে শোনা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম। আসলে এটি তাঁদেরই আগাম ছবি, ‘প্রসেনজিত ওয়েডস ঋতুপর্ণা’-র একটি প্রমোশনাল ভিডিয়ো।

অসংখ্য ছবিতে নায়ক নায়িকার চরিত্রে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। উত্তম-সুচিত্রার পরে তাঁদের জুটিকেই বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটি বলে মনে করে সিনেপ্রেমীরা। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা।

তবে এই প্রথম অফস্ক্রিন জুটি বাঁধছেন এই দুই সুপারস্টার। সম্রাট শর্মার আগামী ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। আদ্যপান্ত মজার এই ছবি নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM