ধর্ম যার যার উৎসব সবার- আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চিরায়ত কাল ধরে এই ভূখণ্ডে হিন্দু মুসলিম বৌদ্ধ খৃষ্টান পরস্পর সহাবস্থান করে আসছে। একজনের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানে আমরা সভায় অংশ গ্রহণ করি। এই ভাতৃত্ববোধ আমাদের বাঙালি জাতীয়তাবাদকে চিরকাল জাগরূক রেখেছে।

- Advertisement -

আজ শনিবার দুপুরে নগরীর জামালখানস্থ একটি কমিউনিটি সেন্টার কাউন্সিলর শৈবাল দাশ সুমনের ব্যক্তিগত উদ্যোগে ৫ শতাধিক ওয়ার্ড এলাকাবাসীর মাঝে শারদীয় বস্ত্র বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল, সহসভাপতি হাজী সাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, মৃদুল দাশ, আহসান উল্লাহ খোকন, ইকবাল আহমদ ইমু, জাহাঙ্গীর মোস্তফা, বাবুল দেব রায়,সুমন দেবনাথ, ওয়াহিদুল আলম শিমুল, শ্বাশত চৌধুরী লিটু,এড টিপু শীল জয়দেব, লিটন শীল,মিনহাজ উদ্দিন, শৈবাল দাশ, রত্নেশ্বর দাশ জিতু,সুষ্ময় দাশ বক্তব্য রাখেন।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM