ডিসির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন

0

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান চট্টগ্রামে এসে সকল শ্রেণি-পেশার মানুষের সুখে দুঃখে নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনায় অবৈধ দখলদারদের কবল থেকে সরকারি সম্পত্তি উদ্ধারসহ চট্টগ্রামের সার্বিক উন্নয়ন কার্যক্রম বেগবান ও দৃশ্যমান করতেও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এতে স্বার্ন্বেষী মহল ঈর্ষান্বিত হয়ে তাঁর বিরুদ্ধে মিথ্যাচার ও গুজব রটিয়ে যাচ্ছে, যা আমরা কোনো ভাবেই মেনে নেবোনা।

ডিসির বিরুদ্ধে স্বার্থন্বেষী মহলের মিথ্যাচার ও অপপ্রচারের প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ও জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে যৌথ মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্ত্বরে আয়োজিত এ মানববন্ধনে বক্তারা আরো বলেন, একজন সৎ, ন্যায় এবং নির্লোভ নিবেদিত জনপ্রিয় সুন্দর মনের মানুষ চট্টগ্রামের বর্তমান জেলা প্রশাসক।

স্বার্থান্বেষী কুচক্রীমহল জেলা প্রশাসকের বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার চালিয়ে তাঁকে চট্টগ্রাম থেকে বদলির পাঁয়তারা করছে। বর্তমান ডিসিকে হারালে চট্টগ্রামের উন্নয়ন অবশ্যই বাধাগ্রস্ত হবে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন ও অন্যান্য বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...