শিগগির নতুন কার্যক্রম সম্পর্কে জানাবে ইভ্যালি

আলোচিত সমালোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি আবারও নতুন করে কার্যক্রম শুরু করতে যাচ্ছে। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেলের স্ত্রী শামীমা নাসরিনের নেতৃত্বে আবারও চালু হবে ইভ্যালি। নতুন কার্যক্রমকে সামনে রেখে সার্বিক বিষয়ে শিগগিরই সংবাদ সম্মেলন ডাকা হবে বলে ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়েছে।

- Advertisement -

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে ইভ্যালির ভ্যারিফায়েড ফেসবুক পেজে এ নিয়ে একটি পোস্ট দেয়া হয়েছে। সেখানে বলা হয়েছে- ‘পূর্বের অর্ডার ডেলিভারি, গেটওয়ের টাকা এবং দেনা পরিশোধ সংক্রান্ত সব আপডেট নিয়ে খুব শীঘ্রই একটি প্রেস কনফারেন্স আয়োজন করা হবে। ‘

- Advertisement -google news follower

এদিকে মোহাম্মদ রাসেলের সময়ে পরিচালিত কর্মকাণ্ড অডিট করে ৪৭ হাজার কোটি টাকার হদিস পাওয়া যায়নি বলে জানিয়েছেন বিদায়ী বোর্ড প্রধান সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। এরই মধ্যে রাসেলের স্ত্রী, শাশুড়ি এবং একজন নিকটাত্মীয়কে নিয়ে নতুন একটি বোর্ড গঠনের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। রাসেলের স্ত্রী এই মামলায় কারাবাস শেষে গত এপ্রিলে জামিনে মুক্তি পেয়েছেন।

এর আগে পাওনা টাকা কিংবা পণ্যের দাবিতে গ্রাহকদের বিক্ষোভের জের ধরে গত বছর ২১ সেপ্টেম্বর নিজেদের অফিস বন্ধ ঘোষণা করেছিল ইভ্যালি। বাণিজ্য মন্ত্রণালয়ের হিসাবে গ্রাহক, মার্চেন্ট ও অন্যান্য সংস্থার কাছে তখন ইভ্যালির দেনা ছিল ৫৪৩ কোটি টাকা, আর এর গ্রাহক ছিল দুই লাখেরও বেশি। তবে নানা ঘটনার পর এখন আবার এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেলের স্ত্রী শামীমা নাসরিন, শাশুড়ি ও একজন নিকটাত্মীয়কে নিয়ে নতুন করে বোর্ড গঠনের প্রক্রিয়া শুরু হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM