সীতাকুণ্ডে মমিনুল হত্যার আসামি আজিজুল আটক

সীতাকুণ্ডে গরু ব্যবসায়ী মুমিনুল হক হত্যাকাণ্ড মূল পরিকল্পনাকারী আজিজুল হক ওরফে ফারুককে (২৩) গ্রেফতার করেছে র‌্যাব। সে মুমিনুল হত্যা মামলার এজাহারনামীয় ৩ নম্বর আসামি।

- Advertisement -

বৃহস্পতিবার বিকেলে সীতাকুণ্ডের বারবকুণ্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজিজুল সীতাকুণ্ডের হাতিলোটা গ্রামের আবদুল হকের ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, মুমিনুল হকের ভাই আকবার হোসেন সীতাকুণ্ড থানাধীন মুরাদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। আকবার হোসেন ইউপি সদস্য হওয়ার পর গ্রামের অপকর্মকারীদের কাজে বাধা দিতেন। এ নিয়ে দুষ্কৃতকারীদের সঙ্গে বিরোধ তৈরি হয়। এরই জেরে গত ২৯ জুন মুমিনুল হককে কুপিয়ে হত্যা করে দুষ্কৃতকারীরা। এতে মুমিনুলের ছেলে ও ভাতিজাও আহত হয়।

হত্যাকাণ্ডের ঘটনায় গত ১ জুলাই নিহত মুমিনুলের ছেলে আলী হোসেন সবুজ বাদী হয়ে আটজনকে এজাহারনামীয় এবং ৯-১০ জনকে অজ্ঞাতনামা আসামি করে সীতাকুণ্ড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আজিজুল পলাতক ছিলেন। গ্রেফতার পর আজিজুলকে শুক্রবার সকালে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।
জেএন/এফও/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM