পটিয়ায় পোশাককর্মীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

0

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া পৌরসভা এলাকা থেকে উজ্জল সেন (৪৪) নামে এক পোশাককর্মীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় পৌরসভার গিরি চৌধুরী বাজার সংলগ্ন ময়লার ভাগার এর পাশ থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত উজ্জল সেন পটিয়া উপজেলার ১৭ নং খরনা ইউনিউন পশ্চিম মুজাফরাবাদ ৭ নং ওয়ার্ড সেনবাড়ির বাসিন্দা বাবুল সেনের ছেলে। সে শহরের একটি পোশাক কারখানায় কর্মরত বলে জানা গেছে।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, পটিয়া পৌরসদরের এ এলাকাটি অন্ধকারাচ্ছন্ন থাকায় বেশ কিছুদিন ধরে সেখানে ছিনতাইকারীদের আনা গোনা বেড়েছে। ইতিমধ্যে কয়েকটি ছিনতাইয়ের ঘটনাও ঘটেছে।

অনেকেই ধারনা করছেন ছিনতাইকারীদের বাঁধা দিতে গিয়ে হত্যার ঘটনাটি ঘটতে পারে। আশে পাশের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে পর্যবেক্ষণ করলে হত্যাকাণ্ডের আসল রহস্য বেরিয়ে আসবে বলে মনে করছেন স্থানীয়রা।

লাশ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন পটিয়া থানার এস আই পরেশ সিকদার। তিনি প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনা বলে ধারণা করলেও হত্যাকান্ড মোটিভে তদন্ত করছেন জানায়।

তিনি বলেন, লাশের মাথার পিছনের দিকে, হাটুর উপরে ও কোমড়ের নিচে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে বর্তমানে পটিয়া থানায় রাখা হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হবে।

ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এটা হত্যা নাকি দুর্ঘটনা তা পরিষ্কার ভাবে বলা যাবে বললেন পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার। ঘটনার রহস্য উদঘাটনে পটিয়া থানা পুলিশের একটি টিম কাজ করছে বলেও জানান ওসি।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...