সাতকানিয়ায় ৩ ডাকাত গ্রেপ্তার

সাতকানিয়ায় ডাকাতির প্রস্তুতির সময় তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

গ্রেপ্তাররা হলো- ভুজপুরের আজিমপুর আদর্শগ্রাম এলাকার মো. এজাহার মিয়ার ছেলে মো. এরশাদ (৪০), বান্দরবানের আলীকদমের সিলটি পাড়ার মৃত শামসুল আলমের ছেলে নুরুল কবির (৩১), কক্সবাজারের ঈদগাঁওয়ের নাপিতখালী এলাকার আবদুল্লাহর ছেলে মো. হাবিব (১৯)।

- Advertisement -google news follower

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার বায়তুল ইজ্জত আমতল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মুহাম্মদ আব্দুল হান্নান বলেন, ডাকাতির প্রস্তুতি নেওয়ার খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুটি ধারালো অস্ত্র ও তালা কাটার যন্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও ডাকাতদের ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা পেশাদার ডাকাত। এদের মধ্যে এরশাদের ও নুরুল কবিরের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে আজ বুধবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM