স্ত্রী-সন্তানকে নিয়ে দুদক কার্যালয়ে এমপি জাফর

সম্পদের হিসাব দিতে দুর্নীতি দমন কমিশনের (দুদক)কক্সবাজার সমন্বিত জেলা কার্যালয়ে স্ত্রী-সন্তানসহ হাজির হয়েছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম।

- Advertisement -

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে দুদকের সমন্বিত কক্সবাজার কার্যালয়ে স্ত্রী-সস্তানসহ হাজির হন তিনি।

- Advertisement -google news follower

দুদকের সমন্বিত কক্সবাজার জেলা কার্যালয়ের উপ-পরিচালক মনিরুল ইসলাম গণমাধ্যমকে জানান, গত ২৪ আগস্ট তাদের আলাদা চিঠি পাঠানো হয়। চিঠিতে জাফর আলম, স্ত্রী শাহেদা বেগম, মেয়ে তানিয়া আফরিন ও ছেলে তানভীর আহমদ সিদ্দিকী তুহিনকে ৪ সেপ্টেম্বর দুদকের কক্সবাজার কার্যালয়ে হাজির হয়ে সম্পদের হিসাব দিতে বলা হয়। কিন্তু আওয়ামী লীগের দলীয় কার্যক্রম থাকায় সেদিন তারা উপস্থিত থাকতে পারেননি। তবে ৩ সেপ্টেম্বর দুদকে চিঠি দিয়ে সংসদ সদস্য জাফর বিষয়টি জানান। সেই আবেদনেই তারা ২০ সেপ্টেম্বর দুদক কার্যালয়ে আসবেন বলে জানিয়েছিলেন।

জাফর আলমের স্ত্রী শাহেদা বেগম চকরিয়া পৌরসভার পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

- Advertisement -islamibank

দুদকের অভিযোগ, ক্ষমতা ও প্রভাবকে কাজে লাগিয়ে শাহেদা বেগমসহ তার পরিবারের সদস্যরা সরকারি জমি, চিংড়ি ঘের, জলমহাল দখল, মাদক কারবার, চাঁদাবাজি এবং অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রির মাধ্যমে কোটি কোটি টাকার অবৈধ সম্পদের মালিক হয়েছেন। এছাড়া শাহেদা বেগম দীর্ঘদিন তার কর্মস্থল পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান না বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

তবে শাহেদা বেগমের দাবি-তার বিরুদ্ধে ওঠা অভিযোগের কোনো ভিত্তি নেই। রাজনৈতিক প্রতিপক্ষ তার বিরুদ্ধে দুদকে মিথ্যা অভিযোগ দিয়েছে।

এদিকে, শাহেদার স্বামী এমপি জাফর আলম দুদকের সম্পদ অনুসন্ধানকে ‘চিহ্নিত মহলের ষড়যন্ত্র’ বলে দাবি করেছেন। তবে তিনি দুদকের তদন্তে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM