মিরসরাইয়ে ৫ জলাশয়ে ৩২৪ কেজি মৎস্য পোনা অবমুক্ত

মিরসরাইয়ের সরকারি প্রাতিষ্ঠানিক ৫ জলাশয়ে ৩২৪ কেজি বিভিন্ন প্রজাতির মৎস্য পোনা অবমুক্ত করা হয়েছে। সোমবার (১৯ সেপ্টম্বর) উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার আয়োজনে এ মৎস্য পোনা অবমুক্ত করণের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

- Advertisement -

মৎস্য অফিস সূত্রে জানায়, মিরসরাইয়ের সরকারি প্রাতিষ্ঠানিক ৫টি জলাশয়ে ৩২৪ কেজি বিভিন্ন প্রজাতির মৎস্য পোনা অবমুক্ত করা হয়। এর মধ্যে মহামায়ালেকে ২৪৪ কেজি, জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ জলাশয়ে ৩০ কেজি, আনসার বিডিপি ক্যাম্প জলাশয়ে ২০ কেজি, উপজেলা জলাশয়ে ১০কেজি ও কিচমত জাফরাবাদ আশ্রয়ন প্রকল্প জলাশয়ে ২০কেজি পোনা অবমুক্ত করা হয়। গত ৩ বছরে মহামায়া লেকে যথাক্রমে ২৪০, ১২০ ও ২৪৪ কেজি পোনা ছাড়া হয়েছে।

- Advertisement -google news follower

জলাশয়ে পোনা অবমুক্তকালিন উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, জেলা মৎস্য কর্মকর্তা ফারহানা লাভলী, ইউএনও মিনহাজুর রহমান, সিনিয়র মৎস্য কর্মকর্তা নাছিম আল মাহমুদ, মিরসরাই ৯নম্বর ইউপি চেয়ারম্যান দিদারুল আলম প্রমুখ।

এসময় উপস্থিত জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাগণ মহামায়ালেকে অবমুক্ত মৎস্য পোনার নিরাপত্তায় অবৈধ মৎস্য আহরণকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনার তাগিদ দেন।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM