‘বীর মুক্তিযোদ্ধাদের ঋণ কখনো শোধ করা যাবেনা’

নবনিযুক্ত চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধারা জীবনের মায়া ত্যাগ করে মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশ নেয়ার কারণে আমরা  অর্জন করেছি স্বাধীনতা।

- Advertisement -

সোমবার (১৯ সেপ্টেম্বর)  সকালে ষোলশহর ২নম্বর গেটের এসপির সম্মেলন কক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম মহানগর ও জেলা ইউনিট কমান্ড নেতৃবৃন্দের সাথে এক পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি  বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান ও দেশের অতন্দ্র প্রহরী। দেশ স্বাধীন হওয়ার পেছনে তাঁদের অবদান অবিস্মরণীয়। এ দেশ স্বাধীন না হলে আমারা আজ এ পর্যায়ে আসতে পারতাম না। বীর মুক্তিযোদ্ধাদের ঋণ কখনো শোধ করা যাবেনা।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদের সভাপতিত্ব এবং সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো. জাহাংগীর, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা ও শিল্পাঞ্চল) সুজন চন্দ্র সরকার,  মুক্তিযোদ্ধা সংসদের জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একেএম সরোয়ার কামাল দুলু ,মহানগর মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহীদুল হক চৌধুরী সৈয়দ,সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এফএফ আকবর খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একেএম আলাউদ্দিন প্রমুখ।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে  বীর মুক্তিযোদ্ধারা ফুল দিয়ে নবাগত এসপিকে শুভেচ্ছা জানানো হয়।

জয়নি্‌উজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM