বিএনপির ওপর হামলায় ‘অতি উৎসাহী’ কেউ থাকলে ব্যবস্থাঃ কাদের

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে বিএনপির কর্মসূচিতে হামলার ঘটনা ঘটেছে। এসব হামলার পেছনে দলের অতি উৎসাহী কোনো কর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

- Advertisement -

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ঢাকা মহানগর উত্তর-দক্ষিণসহ সব সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে বৈঠকে তিনি এই কথা বলেন।

- Advertisement -google news follower

ওবায়দুল কাদের বলেন, কেন্দ্রের নির্দেশ ছাড়া বিএনপির কর্মসূচিতে কিছু অতি উৎসাহী কর্মী বিচ্ছিন্ন ঘটনা ঘটাচ্ছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ সময় বিরোধী দলের কর্মসূচিতে হামলা না করতে দলের নেতাকর্মীদের নির্দেশ দেন সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি বক্তব্যের সমালোচনা করে বলেন, তারা দেশকে আবার পাকিস্তান বানাতে চায়। পাকিস্তানপন্থীদের হাতে দেশ তুলে দেওয়া যাবে না।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM