বাসচাপায় ইমাম-মুয়াজ্জিন নিহত

খুলনা মহানগরীতে বাসচাপায় মসজিদের ইমাম ও মুয়াজ্জিন নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে। সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে মহানগরীর হরিণটানা থানার রাজবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন-ইমাম হাফেজ মো. শরিফুল ইসলাম (২২) ও মুয়াজ্জিন মো. বেল্লাল হোসেন (২৫)।

- Advertisement -google news follower

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত হাফেজ শরিফুল ইসলাম বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার কাটাবুনিয়া এলাকার মো. কাওছার হোসেনের ছেলে এবং বেল্লাল হোসেন রাজবাঁধ এলাকার মো. মোস্তফার ছেলে।

- Advertisement -islamibank

ইমাম ও মুয়াজ্জিনের নিহতের প্রতিবাদে সড়ক অবরোধ করে এলাকাবাসী

পুলিশ ও এলাকাবাসী জানায়, শরিফুল ইসলাম ও বেল্লাল হোসেন রাজবাঁধ থেকে মাদানীনগর মাদরাসা যাওয়ার জন্য খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ওঠার সঙ্গে সঙ্গে একটি দ্রুতগামী বাস তাদের চাপা দেয়। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী খুলনা-সাতক্ষীরা মহাসড়কে অবরোধ করে।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে ঘাতক বাস এবং চালককে গ্রেফতারের আশ্বাসের প্রেক্ষিতে এলাকাবাসী অবরোধ তুলে নেয়।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM