সাতকানিয়া উপজেলার শ্রেষ্ঠ এসএমসি নির্বাচিত অহিদ সিরাজ চৌধুরী

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি(এসএমসি) নির্বাচিত হয়েছেন জয় নিউজ-এর সম্পাদক ও প্রকাশক অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

- Advertisement -

১৮ সেপ্টেম্বর উপজেলা ভিত্তিক শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকৃতা-কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটি সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

- Advertisement -google news follower

অহিদ সিরাজ চৌধুরী স্বপন সাতকানিয়া উপজেলার করাইয়ানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে চলেছেন।

উল্লেখ্য, সদ্য পুনরায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি নির্বাচিত হওয়া অহিদ সিরাজ চৌধুরী স্বপন একজন সফল ব্যবসায়ী ও সমাজসেবক। কোভিডকালীন সময় তিনি অনেক দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি চট্টগ্রামের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন। নেতৃত্ব দিয়ে আসছেন বিভিন্ন ব্যবসায়ীক সংগঠনের।

- Advertisement -islamibank

তিনি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ছাড়াও চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশের সদস্য সচিব, চিটাগং মেট্রোপলিটন সপ অনার্স এসোসিয়েশনর সভাপতি, সাতকানিয়া সমিতি- চট্টগ্রাম আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

করোনাকালীন বিভিন্ন সময় মানবিক নানা কার্যক্রমের মাধ্যমে ব্যাপক সমাধিত হন তিনি। মানবিক গুণাবলী সম্পন্ন অহিদ সিরাজ চৌধুরী শিক্ষা ও সংস্কৃতির নানা কার্যক্রমেও ইতিমধ্যে জড়িত আছেন।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM