৭ বছরের শিশুকে ‘ধর্ষণ’ করে হত্যা পোর্ট কলোনীতে

চট্টগ্রাম নগরের বন্দর থানার পোর্ট কলোনি এলাকার থেকে ৭ বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১১ টায় কলোনির ৮ নম্বর রোডের একটি পরিত্যক্ত বাসায় লাশটি পাওয়া যায়। পুলিশ বলছে, ‘শিশুটিকে ধর্ষণের পর হত্যা’ করা হয়ে থাকতে পারে।

- Advertisement -

নিহত সুরমার বাবা পেশায় একজন রিকশাচালক। তাদের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দিতে। চট্টগ্রাম নগরের হালিশহরের বড়পুল এলাকায় তারা বসবাস করতো।

- Advertisement -google news follower

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুর রহমান বলেন, শিশুটির বাবা রিকশা চালক, মা ভিক্ষা করেন। দুইজনই বাসার বাইরে বাইরেই থাকেন।

নিহত শিশুটির মায়ের উদ্বৃত্তি দিয়ে ওসি জানান, শনিবার দুপুরে দোকানে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে মেয়েটি আর ফেরেনি। রাতেও তাকে খোঁজাখুজি করে পাওয়া যায়নি। সকালে এলাকার লোকজনের কাছ থেকে ফোন পেলে আমরা লাশটি উদ্ধার করি।

- Advertisement -islamibank

বন্দর জোনের উপ-কমিশনার শাকিলা সুলতানা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর ‘ধর্ষণের’ বিষয়ে নিশ্চিত করে বলা যাবে।

জেএন/এফও/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM