এবার ঝালকাঠিতে ‘ইত্যাদি’

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ এবার আয়োজিত হতে যাচ্ছে ঝালকাঠিতে। রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৫টা থেকে ঝালকাঠির গাবখান ব্রিজ সংলগ্ন ধানসিঁড়ি ইকোপার্কে ইত্যাদি ধারণ করা হবে।

- Advertisement -

এরইমধ্যে জনপ্রিয় এ অনুষ্ঠানের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে। একই সঙ্গে অনুষ্ঠানটি জনসাধারণের জন্য সম্পূর্ণ উন্মুক্ত ও ফ্রি দেখার ব্যবস্থা করা হয়েছে।

- Advertisement -google news follower

তবে অনুষ্ঠানটিকে ঘিরে কিছু নির্দেশনা দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে- নির্ধারিত সময়ের মধ্যে আসন গ্রহণ, একটি আমন্ত্রণপত্রে একজনের আসন, ১৪ বছরের কম বয়সীদের সঙ্গে না নিয়ে আসা, কোনো প্রকার হ্যান্ড ব্যাগ ও ক্যামেরা সঙ্গে না আনা, ধারণ চলাকালীন মোবাইলফোন বন্ধ রাখা।

আগামী ৩০ সেপ্টেম্বর মূল পর্ব সম্প্রচারিত হবে বিটিভিতে। এরইমধ্যে পেয়ারা বাগান, জমিদার বাড়ি, শেরেবাংলা এ কে ফজলুল হকের জন্মস্থান ও শীতলপাটি, ছুরিচোরা মসজিদ, গালুয়া পাকা মসজিদ ও আঙ্গারিয়া খানবাড়ি মসজিদ, ধানসিঁড়ি নদীসহ জেলার নানা ইতিহাস ও ঐতিহ্য ধারণ করা হয়েছে।

- Advertisement -islamibank

‘ইত্যাদি’ বাংলাদেশের একটি জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান। ‘ইত্যাদি’ প্রথম প্রচার হয় ১৯৮৯ সালে। বাংলাদেশ টেলিভিশনে তিন মাস পর পর প্রচারিত এই কৌতুকাশ্রয়ী রসাত্মক অনুষ্ঠানটির উপস্থাপক হানিফ সংকেত। ১৯৯০-এর দশকে শুরু হওয়া এই অনুষ্ঠানটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসাবে স্থান করে নিয়েছে। অনুষ্ঠানটি প্রায় ৩০ বছর ধরে প্রচারিত হচ্ছে। এর প্রধান আকর্ষণীয় দিক হলো সমাজের নানা অসংগতিকে বিদ্রুপ ও রসময় করে উপস্থাপন করা।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM