অভিন্ন বাহারি শাড়িতে অনন্য আয়োজন

সবার পরনে অভিন্ন বাহারি শাড়ি। চোখে চশমা। আর মনে দৃঢ়তা। নারীদের সচেতন ও সাবলম্বী করার অঙ্গীকারে তাঁরা অবিচল।

- Advertisement -

নগরে এভাবেই অভিষেক হয়েছে ‘স্বাধীনতা নারী শক্তি’র নতুন কমিটির। বুধবার (২৪ অক্টোবর) বেলা ১২টায় বন্দর রি-পাবলিক ক্লাবে এ আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

স্বাগত বক্তব্যে এম এ লতিফ বলেন, এই সংগঠনের মাধ্যমে নারীদের সক্ষমতা পুরুষের চেয়ে বেশি তা প্রমাণ করতে হবে। নারীরা যদি আয় করে তাহলে পুরুষের সমান হয়ে যাবে। এ সংগঠনের জন্ম হয়েছে নারীদের মর্যাদা উন্নয়ন করার জন্য।

অভিন্ন বাহারি শাড়িতে অনন্য আয়োজন

- Advertisement -islamibank

প্রধান অতিথির বক্তব্যে উইমেন চেম্বারের সাবেক প্রেসিডেন্ট লায়ন গভর্নর কামরুন মালেক বলেন, নারীকে পুরুষের পরিপূরক হতে হবে। শুধু গার্মেন্টস সেক্টরগুলোতে নয়, প্রতিটি সেক্টরেই নারীদের থাকতে হবে।

সাংসদ এম এ লতিফের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম, চেম্বার পরিচালক ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী, পূর্বকোণের প্রতিষ্ঠাতা পরিচালক জসিম উদ্দিন, দেশ রূপান্তরের ব্যুরোপ্রধান ফারুক ইকবাল, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুল হক মিয়া, ইত্তেফাকের ব্যুরো প্রধান সালাউদ্দিন রেজা, জনকণ্ঠের সিনিয়র রিপোর্টার হাসান নাছির এবং উইমেন চেম্বারের ভাইস প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব।

জয়নিউজ/ মনির ফয়সাল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM