ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী চিকিৎসার জন্য আজ শনিবার বিকালে চট্টগ্রাম থেকে সড়ক পথে ঢাকা হয়ে আগামীকাল ভারতের উদ্দেশ্যে রওনা দিবেন।

- Advertisement -

সিটি মেয়রকে যাত্রার প্রাক্কালে তাঁর বহদ্দারহাটস্থ বাসভবনে বিদায় জানান চসিকের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর (আফরোজা কালাম), প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম, প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, সংরক্ষিত কাউন্সলর লুৎফুন নেছা দোভাষ বেবী, নীলু নাগ, হুরে আরা বিউটি, রুমকী সেনগুপ্ত, তসলিমা বেগম নুরজাহান, ফেরদৌসী আকবর, শাহীন আক্তার রোজী ও মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম প্রমুখ।

- Advertisement -google news follower

তিনি ঢাকা থেকে আগামীকাল রোববার বেলা ১২.১০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট যোগে দিল্লির পথে রওনা হবেন। মেয়র রেজাউল করিম চৌধুরী চিকিৎসা শেষে আগামী অক্টোবর মসের প্রথম সপ্তাহে দেশে ফেরার কথা রয়েছে।

সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী ভারতে অবস্থানকালীন সময়ে সংরক্ষিত কাউন্সিলর ও প্যানেল মেয়র আফরোজা জহুর (আফরোজা কালাম) ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দায়িত্ব পালন করবেন।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM