টিনের চালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন জন নিহত

0

বরগুনা সদর উপজেলায় পুরাতন ঘর অপসারণের সময় টিনের চালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই বাড়ির তিন জন নিহত হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ কদমতলা গ্রামে এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

মৃতরা হলেন- একই এলাকার শাহজান পহলানের ছেলে বেলায়েত পহলান, হারুন হাজীর ছেলে মালয়েশিয়া প্রবাসী মো. হেলাল এবং জলিল মিয়ার ছেলে রবিউল ইসলাম। গুরুতর আহত অপর একজন হলেন- একই এলাকার নিজাম খানের ছেলে আরিফ।

স্থানীয়রা জানান, হারুন হাজীর ছেলে হেলাল দীর্ঘ ১৪ বছর ধরে মালয়েশিয়া প্রবাসী ছিলেন। গত সপ্তাহে বাড়ি আসেন তিনি। এরপর নতুন পাকা ঘর নির্মাণের কাজ শুরু করেন। আজ দুপুরের দিকে মামাতো ভাই বেলায়েত, প্রতিবেশী রবিউল ও আরিফকে নিয়ে পুরনো ঘরটি অপসারণ করতে যান। এ সময় পাশে থাকা বিদ্যুতের সংযোগ ছিড়ে ঘরের টিনে লেগে যায়। তাৎক্ষণিক চারজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়। ঘটনাস্থলেই বেলায়েত, হেলাল ও রবিউল মারা যায়। আরিফকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্বজনরা।

ঢলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক স্বপন বলেন, নতুন ঘর নির্মাণ করতে গিয়ে একসঙ্গে তিন জনের প্রাণ গেল। এই তিন জনই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছিলেন। তাদের মৃত্যুতে বাকরুদ্ধ পরিবারগুলো। খবর শোনার পর থেকে বরগুনার জেলা প্রসাশক সার্বক্ষণিক খোঁজ নিচ্ছেন এবং প্রতিটি পরিবারকে ২৫ হাজার টাকা করে সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছন।

জেএন/কেকে

আরও পড়ুন
লোড হচ্ছে...