মুশফিকের পায়ে ৬ সেলাই

দুঃসময় পিছু নিয়েছে মুশফিকুর রহিমের। দিন কয়েক আগেই অবসর নিয়েছেন আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে। তবে বাকি দুই ফরম্যাটে বাংলাদেশের হয়ে লড়তে প্রস্তুতি চলছিল তার। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের জিমনেশিয়ামে আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) জিমে ব্যক্তিগত অনুশীলন করতে গিয়ে বাঁ পায়ে চোট পেয়েছেন মুশফিক।

- Advertisement -

এই চোটে তার বাঁ পায়ে আঘাত লাগে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে এরপর সেখানে ৬ সেলাই লেগেছে মুশফিকের।

- Advertisement -google news follower

বিসিবি চিকিৎসক ডাঃ দেবাশীষ চৌধুরী মুশফিকের ইনজুরির খবরটি নিশ্চিত করে বলেন, ‘আজ সকালে মুশফিক বা পাঁয়ে আঘাত পেয়েছিল, এরপর হাসাপাতালে পৌঁছে আঘাত পাওয়া স্থানে ৫ থেকে ৬ টা সেলাই দিতে হয়েছে। ৭ দিন পর আবার চেক আপ করা হবে, তখন নিশ্চিত করে জানা যাবে আসলে কয়দিন লাগবে সুস্থ হতে। আপাতত সম্পূর্ণ বেড রেস্টে থাকতে হবে।’

এর আগে বেলা দশটায় প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়ার পর আঘাত পাওয়া স্থানে সেলাই দিতে হয়েছে এই উইকেটকিপার ব্যাটারের। সেলাইয়ের পর জানানো হয়েছে কমপক্ষে দুই সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে এমনটি পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

- Advertisement -islamibank

আগামী ১০ অক্টোবর থেকে জাতীয় ক্রিকেট লিগ শুরু হওয়ার কথা। রাজশাহী বিভাগের হয়ে জাতীয় লিগের সব রাউন্ড খেলবেন বলে বিসিবিকে জানিয়েছিলেন মুশফিক। এ অবস্থায় শুরু থেকে থাকবেন কি না শঙ্কা থাকল।

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মুশফিক। তবে থেমে নেই তার অনুশীলন। যথারীতি নিজেকে ফিট করে গড়ে তুলতে নিয়মিতই চালিয়ে যাচ্ছেন অনুশীলন।

নভেম্বর ভারত সিরিজের আগে আর মাঠে নামতে হচ্ছে না মুশফিকুর রহিমকে। তবুও দীর্ঘ এই সময়ে নিজের ফিটনেস ঠিক রাখতেই নিয়মিত মিরপুরে অনুশীলন চালিয়ে যাচ্ছেন মি: ডিপেন্ডডেবল। শনিবারের ইনজুরির ফলে চিকিৎসকের পরামর্শে ১৪ দিন মুশফিককে থাকতে হবে বিশ্রামে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM