“সীমাবদ্ধতাকে নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে”

প্রতিটি কাজে কিছু সীমাবদ্ধতা থাকে। সীমাবদ্ধতাকে নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে। স্কাউটিং এমন একটা বিষয় যা জোর করে চাপিয়ে দিয়ে কাজ করানো যাবে না। অন্তর থেকে যদি স্কাউটিংয়ের প্রতি ভালোবাসা না জন্মে তবে দিন শেষে সফলতা ব্যর্থতায় পরিণত হবে। তাই স্কাউটিংয়ে কারণ না খুঁজে এর সম্প্রসারণে যথাসাধ্য চেষ্টা করে যেতে হবে।

- Advertisement -

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম অঞ্চল আয়োজিত জনসংযোগ, ব্র্যান্ডিং ও মার্কেটিং বিষয়ক দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ স্কাউটস’র জাতীয় কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) এম এম ফজলুল হক এসব কথা বলেন। নগরীর আগ্রাবাদস্থ দ্যা ভিলেজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন চট্টগ্রামের আঞ্চলিক কমিশনার (জনসংযোগ ও ব্যান্ডিং) মিজানুর রহমান মজুমদার।

- Advertisement -google news follower

চট্টগ্রামের উপ পরিচালক গাজী খালেদ মাহমুদের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন আঞ্চলিক সম্পাদক এম মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার ফরিদুল আলম হোসাইনী, প্রফেসর ছালে আহমদ পাটোয়ারী, জাতীয় উপ কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) মীর মোহাম্মদ ফারুক, আঞ্চলিক উপ কমিশনার (উন্নয়ন, ভূ—সম্পত্তি) অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

জেএন/কেকে

- Advertisement -islamibank

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM