বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম অঞ্চ‌লের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

বাংলা‌দেশ স্কাউটস ,চট্টগ্রাম অঞ্চ‌লের ,জনসং‌যোগ, ব্রা‌ন্ডিং ও মা‌র্কেটিং বিষয়ক দিনব‌্যা‌পি আঞ্চ‌লিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

আজ শুক্রবার(১৫‌ সে‌প্টেম্বর) চট্টগ্রা‌ম নগরীর আগ্রাবাদস্থ ভি‌লেজ রেস্টু‌রে‌ন্টে অনুষ্ঠিত কর্মশালার উ‌দ্বোধনী অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন বাংলা‌দেশ নিউজ এ‌জে‌ন্সি(বি এনএ) ও বিএনএ‌নিউজ২৪ ডটকম সম্পাদক এবং বাংলা‌দেশ স্কাউটস চট্টগ্রাম অঞ্চ‌লের আঞ্চ‌লিক উপ ক‌মিশন‌ার (জনসং‌যোগ ও মা‌র্কেটিং) মিজানুর রহমান মজুমদার।

- Advertisement -google news follower

কর্মশালায় প্রধান অ‌তি‌থি ছি‌লেন বাংলা‌দেশ স্কাউটসের জাতীয় ক‌মিশনার (জনসং‌যোগ ও মা‌র্কেটিং ), মহাপ‌রিচালক বি‌সিএস ট‌্যা‌ক্সেস একা‌ডে‌মি এস এম ফজলুল হক।

বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম অঞ্চ‌লের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত |

- Advertisement -islamibank

বি‌শেষ অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন,বাংলা‌দেশ স্কাউটস জাতীয় উপ ক‌মিশনার মীর মোহাম্মদ ফারুক, বাংলা‌দেশ স্কাউটসের চট্টগ্রাম আঞ্চ‌লিক উপ ক‌মিশনার এবং চট্টগ্রামের পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডির সম্পাদক অহীদ সিরাজ স্বপন, বাংলা‌দেশ স্কাউটস চট্টগ্রাম অঞ্চ‌লের সহ সভাপ‌তি ফ‌রিদুল আলম হোসাই‌নি, কোষাধ‌্যক্ষ প্রফেসর ছা‌লেহ আহ‌মেদ পা‌টোয়া‌রি প্রমুখ।

দিনব্যাপী এ কর্মশালায় চট্টগ্রাম অঞ্চ‌লের ৬ জেলার ক‌মিশনার, সম্পাদক ও স্কাউট লিডারগণ অংশ নেন। এ‌তে স্বাগত বক্তব‌্য রা‌খেন চট্টগ্রাম অঞ্চ‌লের সম্পাদক এম মিজানুর রহমান।

কর্মশালার দ্বিতীয় প‌র্বে বাংলা‌দেশ স্কাউট চট্টগ্রা‌মের প‌রিচালক শামছুল আজাদ প্রচার ও সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে স্কাউ‌টিং এর মার্কেটিং ও ব‌্র‌্যা‌ন্ডিং বিষ‌য়ে বক্তব‌্য রা‌খেন। অত্যন্ত সুন্দর ও প্রাণবন্ত পরিবেশের মধ্য দিয়ে কর্মশালাটি সম্পন্ন হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM