চুরি করতে এসে ধরা, ট্রেনের জানালায় ঝুলে পার ১০ কিলোমিটার

ট্রেনের জানালা দিয়ে চুরি করতে চেয়েছিল এক চোর। তবে তার সেই চেষ্টা বৃথা। কারণ মোবাইল ছিনিয়ে নেয়ার সময় তার হাত ধরে ফেলে ফোনটির মালিক। পরে আরেকটি হাত ধরে ফেলেন আরেক যাত্রী। এরপরেই ঘটে বিপত্তি। দ্রুত গতিতে ট্রেন চললেও চোরকে ছাড়েননি ওই দুই যাত্রী।

- Advertisement -

ঘটনাটি ভারতের বিহারের। এ সংক্রান্ত একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ভিডিও দেখতে ক্লিক করুন।

- Advertisement -google news follower

নিজেদের প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানায়, বিহারের ভিডিওটি ১৪ সেপ্টেম্বরের। ট্রেনটি বেগুসারাই থেকে খাগারিয়াতে যাচ্ছিল।

ট্রেনটি সাহেবপুর কামাল স্টেশনে পৌঁছালে জানালা দিয়ে এক যাত্রীর মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এক চোর। তবে মোবাইলটির মালিক চোরের হাত ধরে ফেলে। পরে আরেক যাত্রী অন্য হাতটিও ধরে ফেলেন।

- Advertisement -islamibank

ঠিক সেই মুহূর্তেই চলতে শুরু করে ট্রেনটি। কাকুতি মিনতি করলেও হাত ছাড়েনি ওই দুই যাত্রী। এ সময়ে ঝুলে থাকে ওই চোর। ঝুলে থাকা ওই চোরের ট্রেন ভ্রমণ শেষ হয় ১০ কিলোমিটার পরে। কারণ ট্রেনটি তার সবশেষ গন্তব্য খাগাারিয়া স্টেশনে পৌঁছায়। তবে এরপরেই দৌড়ে পালিয়ে যায় ওই চোর। সেখানকার পুলিশ ওই চোরের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিয়েছে কি না সে তথ্য পাওয়া যায়নি।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM