মিরসরাইয়ে দুর্ঘটনায় নিহত ৪: তিন গাড়িচালকের বিরুদ্ধে মামলা

চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহতের ঘটনায় মামলা করেছে পুলিশ। মামলায় জোনাকী পরিবহনের বাস, কাভার্ডভ্যান ও লরিচালককে আসামি করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে জোরারগঞ্জ হাইওয়ে থানার জোরারগঞ্জ হাইওয়ে থানার এটিএসআই আলমগীর হোসেন বাদী হয়ে এই মামলা করেন।

- Advertisement -google news follower

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন জানান, গত বুধবার কাভার্ডভ্যানের চাপায় চার জন নিহত ও ছয় জন আহত হন। এ ঘটনায় বাস, লরি ও কাভার্ডভ্যানের চালকদের আসামি করে জোরারগঞ্জ হাইওয়ে থানার এটিএসআই সাইফুল ইসলাম মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহসড়কের রায়পুর এলাকায় চট্টগ্রামমুখী অংশে জোনাকী পরিবহনের একটি বাস ও লরিচালক মহাসড়ক বন্ধ করে ঝগড়া করছিলেন। এ সময় স্থানীয় কয়েকজন ও অটোরিকশাচালকসহ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পেছন থেকে আসা বেপরোয়া গতির একটি মিনি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চার জন মারা যান। আহত হন পুলিশ কর্মকর্তাসহ ছয় জন।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM