মোটরসাইকেলে মিলেছে ৫৮টি স্বর্ণবার, চোরাকারবারি আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদায় একটি মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে বিভিন্ন আকারের ৫৮ টি স্বর্ণ বার। যার ওজন ৯ কেজি ৮৬০ গ্রাম। উদ্ধারকৃত সোনার বারের আনুমানিক মূল্য ৬ কোটি ৬০ লাখ ৩৫ হাজার ৭৪০ টাকা।

- Advertisement -

এসব সোনার বার বহনের অভিযোগে রকিবুল ইসলাম নামে এক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বজিবি)। আটক রকিবুল দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে।

- Advertisement -google news follower

আজ বৃহস্পতিবার (সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩ টায় চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দফতরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্নেল শাহ মোহাম্মদ ইশতিয়াক।

সংবাদ সম্মেলনে তিনি জানান, দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামে সোনা চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে আজ বেলা ১১ টার দিকে সেখানে অভিযান চালায় বিজিবি।

- Advertisement -islamibank

এসময় নাস্তিপুর গ্রামের কবরস্থান এলাকায় মোটরসাইকেলে এক ব্যক্তিকে যেতে দেখে থামার জন্য সংকেত দেয় বিজির টহল দল।

মোটরসাইকেলটি সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আটক করা হয় চালককে। জব্দ করা হয় মোটরসাইকেলটি। পরে মোটরসাইকেলটি তল্লাশি করে এসব স্বর্ণের বার উদ্ধার করা হয়।

আটককৃত রকিবুলের বিরুদ্ধে প্রচলিত আইনে দর্শনা থানায় একটি মামলা দায়ের করা হবে জানিয়ে উদ্ধারকৃত সোনার বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারিতে জমা দেয়া হবে বললেন চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্নেল শাহ মোহাম্মদ ইশতিয়াক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM