মিরসরাইয়ে পরীক্ষা দেয়নি ৬৯ শিক্ষার্থী

অনেক জল্পনাকল্পনার পর বৃহস্পতিবার শুরু হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষায় রেজিস্ট্রেশন করেও পরীক্ষা দেয়নি মিরসরাইয়ের ৬৯ পরীক্ষার্থী। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বাংলা প্রথমপত্র, কুরআন মজিদ ও তাজবী পরিক্ষার মধ্য দিয়ে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়।

- Advertisement -

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানাগেছে, এ বার মিরসরাই উপজেলার ৭৩ টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৬ হাজার ৪শ’৭৯ জন পরীক্ষার্থী রেজিষ্ট্রশন করেন। তার মধ্যে এসএসসিতে ৫ হাজার ৪শ ৬৮ জন, দাখিলে ৯০৭, কারিগরি ও ভোকেশনালে ১০৪ জন। তবে পরীক্ষার প্রথমদিনেই ৬৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো।

- Advertisement -google news follower

মিরসরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান বলেন, উপজেলার ৯টি কেন্দ্রে এসএসসি ও সমমানের পরীক্ষার প্রথম দিনের পরীক্ষায় বাংলা প্রথমপত্র ৫৩ জন, দাখিলে কুরআন মজিদ ও তাজবিদে ১৫ ও কারিগরি ও ভোকেশনালে ১ জন সহ মোট ৬৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো। প্রথম দিনের পরীক্ষা কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ছাড়া অত্যন্ত সুন্দরভাবে শেষ হয়েছে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM