সিএমপির মাসিক অপরাধ সভায় ১৮ পুলিশ পুরষ্কৃত

0

চট্টগ্রাম মেট্রোপলিটন(সিএমপি) পুলিশের মাসিক অপরাধ সভায় এবার ১৮ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়। আজ ১৫ সেপ্টেম্বর নগরেরর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়ের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিএমপি কমিশনার তাঁর বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। তিনি রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করার নির্দেশ দেন।

সভায় গত মাসের পারফর্মেন্স এর ভিত্তিতে মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, নবজাতক উদ্ধার, চোরাই মালামাল উদ্ধার, ক্লুলেস মামলার তদন্তে আসামী গ্রেফতার ইত্যাদি ভালো কাজের স্বীকৃতিতে ১৮ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন সিএমপি কমিশনার।

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারিশ সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার সহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

জেএন/এফও/কেকে

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM