আবেগপ্রবণ শ্রীলেখা!

পরিচালক শ্রীলেখা মিত্র আন্তর্জাতিক স্তরে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন। বুধবার কলকাতায় প্রদর্শিত হতে চলেছে অভিনেত্রীর পরিচালিত ছবি ‘ছাদ’। প্রদর্শনীর আগে আবেগঘন পরিচালক তথা অভিনেত্রী।

- Advertisement -

এক বছর হয়ে গেল। বাবা নেই। মনখারাপ শ্রীলেখা মিত্রের। প্রতি দিন প্রতিটা মুহূর্ত বাবাকেই মনে করেন নায়িকা। বুধবার আরও বেশি করে বাবাকে মনে পড়ছে নায়িকার।

- Advertisement -google news follower

এই দিনেই নন্দনে প্রদর্শিত হতে চলেছে তাঁর পরিচালিত প্রথম স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘ছাদ’। আবার একই দিনে অভিনেত্রীর বাবার প্রথম মৃত্যুবার্ষিকী।

আনন্দবাজার অনলাইনের ফোন ধরতেই অনেকটা বেশি আবেগপ্রবণ অভিনেত্রী। বললেন, “সত্যিই! কী নিয়তি। আজই বাবার মৃত্যুবার্ষিকীর কাজ। আর তার পরই ছবির প্রদর্শনী। কিছু তো সংযোগ আছেই।”

- Advertisement -islamibank

সব মেয়ের জীবনেই তাঁর বাবাই সবচেয়ে কাছের মানুষ হয়। মায়ের চেয়ে বাবাদের ভালবাসা একটু অন্য রকমের হয়। শ্রীলেখার জীবনেও তাঁর বাবা রয়েছেন সবটা জুড়ে।

অভিনেত্রী বলেন, “বাবা তো শুধু বাবা ছিল না। প্রিয় বন্ধু ছিল আমার। মায়ের ছিল ভাই। আর বাবা ছিল আমার। আজ যদি বাবা বেঁচে থাকতেন, তা হলে কী যে খুশি হতেন কাউকে বলে বোঝাতে পারব না।”

দমদমের বাড়িতে ভাইয়ের সঙ্গে বাবার বাৎসরিক কাজ সেরে তার পর বাকি কাজ। সন্ধেবেলা ছবি প্রদর্শনীর অনুষ্ঠান তো আছে। তার মধ্যেও নায়িকার আকাশ আজ বড়ই মেঘলা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM