মিরসরাইয়ে বাস-কাভার্ড ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত,আহত ২

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাক ও বাসের চালকের মধ্যে কথাকাটাকাটির মধ্যে অপর একটি কাভার্ডভ্যানের ধাক্কায় চাপা পড়ে চারজন নিহত ও দুই পুলিশ সদস্যসহ ৬ জন গুরুতর আহত হয়েছেন।

- Advertisement -

আজ বুধবার রাত ১১টায় মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার মস্তাননগর বাইপাস থেকে দক্ষিণে মুরালিপুর রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জানা গেছে, রাত ১১টার দিকে মুরালিপুর রাস্তার মাথায় চট্টগ্রামগামী ট্রাক, কাভার্ডভ্যান ও জোনাকি পরিবহনের একটি বাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই চারজন নিহত হয়।

নিহতরা হলেন, মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হারুনের ছেলে মেহেদী হাসান (২২), মিরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে সুমন (২৮) ও শেখ ফরিদ (৩০) এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম। নিহত সুমন ও শেখ ফরিদ আপন ভাই।

- Advertisement -islamibank

আহতদের মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের একজনের হাত বিচ্ছিন্ন হয়েগেছে। এছাড়া ৩ জনের অবস্থা গুরুতর।

ঘটনাস্থলে জোরাগঞ্জ হাইওয়ে পুলিশ ও জোরারগঞ্জ থানা পুলিশ উপস্থিত হয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করেছেন। জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি আলমগীর হোসাইন জানান আহত সদস্যদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেছেন।

এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। দুর্ঘটনায় প্রায় এক ঘন্টা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল এতে উভয়দিকে প্রায় দশ কিলোমিটার জুড়ে তীব্র যান সৃষ্টি হয়। উদ্ধার কার্যক্রম শেষে রাত সাড়ে বারোটা থেকে যান চলাচল স্বাভাবিক হয়।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM