করোনায় আরও ১ মৃত্যু, শনাক্ত ৪০২

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছে আরও একজন। নতুন করে শনাক্ত হয়েছে ৪০২ জন। শনাক্তের হিসেবে যা ৮ দশমিক ৪১ শতাংশ। আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

- Advertisement -

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ২০ লাখ ১৬ হাজার ১৪৫ জন। করোনায় মৃত্যু হয়েছে ২৯ হাজার ৩৩৬ জনের।

- Advertisement -google news follower

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় করোনায় সুস্থ হয়েছেন ২১৭ জন। এখন পর্যন্ত সুস্থ ১৯ লাখ ৫৯ হাজার ৪৮৪ জন। এ ছাড়া, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে চার হাজার ৮১৬টি। নমুনা পরীক্ষা করা হয়েছে চার হাজার ৭৮১টি। এখন পর্যন্ত এক কোটি ৪৮ লাখ ৮ হাজার ৩১৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় প্রতি ১০০ নমুনায় ৮ দশমিক ৪১ শতাংশ এবং এখন পর্যন্ত ১৩ দশমিক ৬১ শতাংশ শনাক্ত হয়েছে। শনাক্ত বিবেচনায় প্রতি ১০০ জনে সুস্থ হয়েছে ৯৭ দশমিক ১৯ শতাংশ। মারা গেছে এক দশমিক ৪৬ শতাংশ।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM