বলিউড তারকা আলি-রিচা জানালেন বিয়ের দিনক্ষণ

অবশেষে সাতপাকে বাঁধা পড়ছেন দীর্ঘ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করা বলিউড তারকা জুটি রিচা চাড্ডা ও আলি ফজল। জানালেন তাদের বিয়ের দিনক্ষণ।

- Advertisement -

আগামী ৬ অক্টোবর গাঁটছড়া বাঁধবেন তারা। বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ের একটি বাংলোতে। আর বিবাহপরবর্তী সংবর্ধনা ৭ অক্টোবর।

- Advertisement -google news follower

অবশ্য ৩০ সেপ্টেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে বলে টাইমস অব ইন্ডিয়া তাদের এক প্রতিবেদনে জানিয়েছে। বন্ধুবান্ধব, সহকর্মী ও পরিবারের সদস্যদের জন্য দিল্লি ও মুম্বাইয়ে দুটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

জানা গেছে, চারজন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার রিচার বিয়ের পোশাক ডিজাইন করবেন। প্রায় ১০ বছরের প্রেম, এবার পরিণতি পাওয়ার অপেক্ষায়।

- Advertisement -islamibank

রিচা এবং আলির ২০২০ সালে গাঁটছড়া বাঁধার কথা ছিল, তবে মহামারির কারণে বিয়ে স্থগিত হয়ে যায়। পরে এই জুটি ২০২২ সালের মার্চে বিয়ের পরিকল্পনা করেন। বর্তমানে মুম্বাইয়ে সাগরমুখী একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকেন তারা।

২০১২ সালে ‘ফুকরে’ সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে দেখা যায় আলি ও রিচাকে। সিনেমার শুটিং চলাকালে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। এরপর ঘনিষ্ঠ বন্ধুরা জানান, আলি-রিচার সম্পর্ক শুধু বন্ধুত্বে আর আটকে নেই।

৭৪তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে প্রথম দেখা যায় দু’জনকে একসঙ্গে। তারপর আর বুঝতে কারও বাকি থাকেনি যে প্রেমসাগরে ডুব দিয়েছেন দুই তারকা। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা জুটি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM