শামীমাকে খুন করতে কিবরিয়া সময় নেয় মাত্র ৫ মিনিট

মাত্র তিনটি স্বর্ণের দুল, দুটি স্বর্ণের আংটি ও একটি মোবাইলের জন্য প্রাণটাই কেড়ে নিলো প্রতিবেশী কিবরিয়া। গৃহবধূ শামীমাকে মাত্র ৫/৬ মিনিটের মধ্যে গলাটিপে হত্যার পর হাত পা বেঁধে রাখে। নির্মম এ খুনের পর নিজের উপর প্রশাসনের সন্দেহ এড়াতে পালিয়ে যাননি তিনি। অবশেষে পুলিশের হাত কড়া পড়তো হলো তাকে।

- Advertisement -

১১ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ইপিজেড থানার তক্তার পুল এলাকার ফয়েজ বিল্ডিংয়ের ৫ম তলার ভাড়া বাসা থেকে শামীমা আক্তার নামের ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

তিনি বর্ডার গার্ড অব বাংলাদেশে (বিজিবি) কর্মরত জামাল উদ্দিনের স্ত্রী।

চট্টগ্রাম নগর চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (বন্দর) শাকিলা সুলতানা বলেন, ক্লু-লেস ঘটনাটি নিয়ে আমরা কাজ করে অল্প সময়ের মধ্যে ঘাতক কিবরিয়াকে চিহ্নিত করতে সক্ষম হই। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যার ব্যাপারে চাঞ্চল্যকর তথ্য দেয়।

- Advertisement -islamibank

কিবরিয়ার উদ্বৃত্তি দিয়ে চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (বন্দর) শাকিলা সুলতানা বলেন, কিবরিয়া শনিবার গভীররাত রাত ২টার পর ভিকটিম শামীমার দরজায় নক দেন। কিবরিয়া পূর্ব পরিচিত ও পার্শ্ববর্তী ভাড়াটিয়া হওয়ায় শামীমা রুমের দরজা খোলেন। রুমে প্রবেশ করেই কিবরিয়া তাকে শ্বাসরোধ করে হত্যা করে তিনটি স্বর্ণের দুল, দুটি স্বর্ণের আংটি ও একটি মোবাইল লুট করে নিয়ে পালিয়ে যান।’

তিনি জানান, ওই নারীর শরীরে আঘাতের চিহ্ন দেখে এটি হত্যাকাণ্ড জানিয়ে ওইদিনই তদন্ত শুরু করে ইপিজেড থানা পুলিশ। তাছাড়া এ ঘটনায় নিহতের ভাই মো. আজম বাদী হয়ে ইপিজেড থানায় একটি মামলা দায়ের করেন।

আজ গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জেএন/এফও/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM