ডাকাতির প্রস্তুতিকালে ৫টি ছোরাসহ ৫ ডাকাত আটক

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাতদলের ৫ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৫টি টিপ ছোরা উদ্ধার করা হয়।

- Advertisement -

গতকাল রবিবার (১১ সেপ্টেম্বর) রাত সোয়া ১১টার সময় নগরীর পলোগ্রাউন্ড বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে ছোরাসহ আটক করে পুলিশ।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, সাইফুল ইসলাম বাবু (৩০), মো. রুবেল (২৮), মো. মনির (৩৮), মো. সোহাগ (২৬) ও মো. বাদশা (২৬)।

পুলিশ জানায়, রবিবার রাতে বর্ণিত স্থানে ৮/৯ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির লক্ষ্যে অস্ত্র সস্ত্র নিয়ে জড়ো হয়েছে। গোপনে এমন সংবাদ পেয়ে কোতোয়ালী থানার এসআই মিজানুর রহমান চৌধুরী তার টিম নিয়ে অভিযান পরিচালনা করে।

- Advertisement -islamibank

এসময় ৫টি টিপ ছোরাসহ ডাকাত দল চক্রের ৫ সদস্যকে হাতে নাতে আটক করতে সক্ষম হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে সিআরবি হতে টাইগারপাস, টাইগারপাস হতে পলোগ্রাউন্ডমুখী পথচারী, টাইগারপাস হতে সিআরবি কেন্দ্রিক যাতায়াতকারী গাড়ী ও পথচারীদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতি করে আসছে। আজও তারা ডাকাতির উদ্দেশ্যে ঘটনাস্থলে প্রস্তুতি নিচ্ছিলেন।

আটকের তথ্য নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবির জানান, আটককৃতরা সবাই পেশাদার অপরাধী। আটক ৫ জনের মধ্যে সাইফুলের বিরুদ্ধে ২টি ডাকাতি, ৩টি অস্ত্র ও আরো ২টি মামলাসহ মোট ৭টি মামলা আদালতে বিচারাধীন।

তাছাড়া রুবেলের বিরুদ্ধে ৪টি, মনিরের বিরুদ্ধে ৪টি, সোহাগের বিরুদ্ধে ২টি এবং বাদশাহর বিরুদ্ধে ৭টি মামলা বিচারাধীন রয়েছে।

তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নতুন করে আরেকটি মামলা দায়েরের পর আজ সোমবার দুপুরে প্রত্যেককে আদালতে প্রেরণ করা হয়েছে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM