চোরের সাথে এক হাত তামাককুন্ডির রুবেয়া ট্রেডার্সের রিপনের

চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মোবাইল চুরি ও ছিনতাই করেন আব্দুর রহীম (২৪) নামের এক যুবক। তার চুরি করা মোবাইল অল্প দামে কিনে নেন গরের কোতোয়ালী থানাধীন তামাকুমন্ডি লেইন হাসিন টাওয়ারস্থ রুবাইয়া ট্রেডার্সের মিজানুর রহমান রিপন। শুধু ছিনতাইকারী রহীমের কাছ থেকে নয় প্রায় অর্ধ ডজন মোবাইল চোরের কাছ থেকে সস্তায় মোবাইল কিনে ব্যবসা করেন রিপন। অবশেষে পুলিশের জালে ধরা পড়লো ব্যবসায়ীর আড়ালে চোরের সঙ্গে সখ্যতা থাকা মিজানুর রহমান রিপন।

- Advertisement -

কোতোয়ালী থানার ডিউটি অফিসার জানান, গ্রেফতার মিজানুর রহমানের কাছ থেকে ২৩টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, ১১ সেপ্টেম্বর রাতে থানায় খবর আসে স্টেশন রোডস্থ ৭নং বাসা পার্কিং এলাকায় একজন লোক চোরাই মোবাইল ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে এসআই মোঃ মেহেদী হাসান ওইখানে অভিযান পরিচালনা করে। তিনি জানান, প্রথমে তারা চোরচক্রের সদস্য আব্দুর রহিমকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার হেফাজতে থেকে ৫টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

এসআই মোঃ মেহেদী হাসান বলেন, পরবর্তীতে রহীমকে জিজ্ঞাসাবাদে সে জানায় বিভিন্ন মোবাইল চোরদের কাছ থেকে কম দামে মিজানুর রহমান রিপন মোবাইল কিনে নেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার রাতে কোতোয়ালী থানাধীন তামাকুমন্ডি লেইন হাসিন টাওয়ারস্থ রুবাইয়া ট্রেডার্স নামক দোকান থেকে মিজানুর রহমান রিপনকে গ্রেফতার করতে সক্ষম হই। তার হেফাজত হতে ২৩টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

মিজানুর রহমান রিপন (৩৪) পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, অভ্যাসগতভাবে চোরাই মোবাইল কিনে বেশি দামে তিনি বিক্রি করেন।

পুলিশ জানায়, আব্দুর রহীম ও মিজানুর রহমানের বিরুদ্ধে দুটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গতকাল তাদেরআটকের পর কোতোয়ালী থানার মামলা নং-১৮ দায়ের করা হয়।

জেএন/এফও/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM