চূড়ান্ত হয়েছিল সালমানকে হত্যার ছক

0

ভারতে সিধু মুসেওয়ালা হত্যায় অন্যতম অভিযুক্ত পরিকল্পনা করেছিল বলিউড সুপারস্টার সালমান খানকে একই স্টাইলে হত্যা করার।

বলিউড ভাইজান সালমান খানকে হত্যা করার পরিকল্পনা চূড়ান্ত ছিল। মুম্বাইয়ে সব ছক কষে রেখেছিল মুসেওয়ালা হত্যার অন্যতম অভিযুক্ত। এমনটাই জানিয়েছেন পাঞ্জাব পুলিশের উচ্চ পদস্থ এক কর্মকর্তা।

২৯ মে পাঞ্জবি গায়ক সিধু মুসেওয়ালাকে একে-৪৭ অস্ত্র দিয়ে ৩০ রাউন্ড গুলি চালিয়ে হত্যা করা হয়। সেই হত্যার তদন্তের মধ্যে বেড়িয়ে আসছে নানা তথ্য। সিধু মুসেওয়ালা হত্যায় অন্যতম অভিযুক্ত পরিকল্পনা করেছিল বলিউড সুপারস্টার সালমান খানকে একই স্টাইলে হত্যা করার।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শনিবার নেপাল পুলিশের হাতে গ্রেপ্তার হয় মুসেওয়ালা হত্যার অন্যতম অভিযুক্ত দীপক মুন্ডি এবং তার দুই সহযোগী কপিল পণ্ডিত ও রাজিন্দর। পশ্চিমবঙ্গ-নেপাল সীমান্ত থেকে গ্রেপ্তার হয় এ তিনজন।

এরপর পাঞ্জাব পুলিশের হাতে তুলে দেয়া হয় অভিযুক্তদের। মানসার আদালত সাত দিনের পুলিশ হেফাজতে নেয়ার আবেদন গ্রহণ করেছে।

পুলিশের বরাত দিয়ে একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, সালমান খানকে হত্যার পরিকল্পনা করতে মুম্বাই গিয়েছিল গ্রেপ্তার হওয়া কপিল পণ্ডিত। সবটাই ঘটেছে লরেন্স বিষ্ণোইয়ের নির্দেশে।

সালমান খানকে হত্যার পরিকল্পনার ব্যাপারে বিস্তারিত তথ্য পেতে মুসেওয়ালা হত্যায় অভিযুক্ত অন্যদেরও জেরা করা হবে বলে জানিয়েছেন পাঞ্জাব পুলিশের ডিজি গৌরব যাদব।

গত জুন মাসে সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেয়া হয়েছিল। প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন সেলিম খান। সেই সময়ই সালমানের বাসার কাছের এক পার্কের বেঞ্চে পড়েছিল বেনামি চিঠিটি। তাতে লেখা ছিল, তোমার পরিণতিও হবে মুসেওয়ালার মতোই।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...